বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

পত্নীতলায় পুলিশের অভিযানে মাদকসহ ২জন আটক

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল, ইয়াবা ও হেরোইনসহ ২জনকে আটক করেছে।

থানা সূত্রে জানাগেছে, পত্নীতলা থানার এএসআই মামুন, এএসআই আঃ রাজ্জাক সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার সকাল আনুঃ সোয়া ৯টায় উপজেলার শিহাড়া ইউপির পাইকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল সহ সাপাহার উপজেলার সিএন্ডবি পাড়া এলাকার মৃত আশরাফুল আলম ঝুকুর ছেলে উজ্জল আলম পলাশ (৩৫) কে আটক কওে এবং তার ব্যবহৃত বাজাজ ডিসকভার ১শ সিসি লাল রং এর একটি মটরসাইকেল জব্দ করে। এসময় তার সাথে থাকা অপর একজন পালিয়ে যায়।

অপরদিকে মঙ্গলবার নজিপুর-সাপাহার সড়কের আত্রাই নদীর ব্রীজের পশ্চিম পাড় ভূতপাড়া এলাকায় পতœীতলা থানার এএসআই মামুন (১) সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার চকজয়রাম এলাকার অছির উদ্দীনের ছেলে আব্দুর রহিম জুয়েল (৩৮) কে ১শ পিচ ইয়াবা ও ২গ্রাম হেরোইন সহ আটক করে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা হয়েছে এবং তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com